৮ শহরে জনসভা করবে বিএনপি

৮ শহরে জনসভা করবে বিএনপি

ঢাকা, ৩ মার্চ (জাস্ট নিউজ) : দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মার্চের মধ্যেই দেশের আট বিভাগীয় শহরে জনসভা করবে বিএনপি। এরই ধারাবাহিকতায় চলতি মাসের ১২ তারিখে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এবং ১০ মার্চ খুলনায় জনসভা করবে বিএনপি।

শুক্রবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা জানান।

বাকি ছয় বিভাগীয় শহরে জনসভার দিনক্ষণ চূড়ান্ত ও পরবর্তী করণীয় নিয়ে শনিবার বিকালে সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করবেন জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা। ইতিমধ্যে জনসভার অনুমতি চেয়ে পুলিশসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে চিঠি পাঠানো হয়েছে।

আগামী ১০ মার্চ জনসভার জন্য খুলনা নগরীর শহীদ হাদিস পার্কে ইতোমধ্যে অনুমতি চাওয়া হয়েছে। এদিকে জনসভাকে কেন্দ্র করে খুলনা বিভাগে ব্যাপক প্রস্তুতি চলছে বিএনপির।

দলের স্থায়ী কমিটির সূত্রে জানা গেছে, অনেক আগেই ক্ষমতাসীন দল নির্বাচনী প্রচারণায় নেমেছে। এমতাবস্থায় ডিসেম্বরের আগেই নির্বাচন হতে পারে। আর এটি করা হলে নির্বাচনী প্রচারণার জন্য সময় কম পাবেন বিএনপি। তাই মার্চের মধ্যে সব বিভাগীয় শহরে জনসভা করার উদ্যোগ নিয়েছে দলটি।

(জাস্ট নিউজ/এমআই/একে/১১১৫ঘ.)