খালেদা জিয়ার সঙ্গে বিএনপির নেতাদের সাক্ষাৎ বিকালে

খালেদা জিয়ার সঙ্গে বিএনপির নেতাদের সাক্ষাৎ বিকালে

ঢাকা, ৭ মার্চ (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন দলটির সিনিয়র নেতারা।

বুধবার বিকাল ৩টায় পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে সাবেক এই প্রধানমন্ত্রীর সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে নেতারা সাক্ষাৎ করবেন। মির্জা ফখরুল ইসলাম নিজেই অনুমতি পাওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের পর খালেদা জিয়ার সঙ্গে তার আইনজীবীরা দেখা করতে পারলেও দলীয় নেতাদের এটাই হবে প্রথম সাক্ষাৎ। এ সময় বিদ্যমান পরিস্থিতিতে দল ও মামলা পরিচালনার গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিতে পারেন খালেদা জিয়া।

কারাগারে খালেদা জিয়ার সঙ্গে কোন কোন নেতা সাক্ষাৎ করবেন জানতে চাইলে চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার জানান, মহাসচিব ছাড়াও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জে. মাহবুবুর রহমান (অব), মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার।

(জাস্ট নিউজ/এমআই/০৯৪২/ঘ)