খুলনায় বকুলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

খুলনায় বকুলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

বৈশ্বিক মহামারি করোনায় খুলনার অসুস্থ, অবহেলিত ও দরিদ্র মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতকল্পে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় দৌলতপুর ৫নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় এবং সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ সমন্বয় পরিষদের ব্যবস্থাপনায় ওই ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়। ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধন করেন ড্যাব, খুলনা মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ডাঃ পলাশ।

সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলমান এই স্বাস্থ্য সেবা কার্যক্রমে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে প্রায় ৬০০ অসহায়, হতদরিদ্র ও অসুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধপত্র প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপি নেতা শফিকুল আলম তুহিন, শেখ সাদী, মুর্শিদ কামাল, বিপ্লবুর রহমান কুদ্দুস, আবুল কালাম জিয়া, শেখ ইমাম হোসেন, শেখ আনসার আলী, আবু সাইদ হাওলাদার আব্বাস, মতলেবুর রহমান মিতুল, সরদার আরব আলী, মোঃ খবির উদ্দীন, মিজানুর রহমান, মোঃ বেল্লাল হোসেন, রুবায়েত হোসেন বাবু, আরিফ ইমতিয়াজ খান তুহিন, সুলতান মাহমুদ, নুরুজ্জামান, নিঘাত সীমা, চমন আরা, রুমা আক্তার, মদীনা আক্তার, রিয়াজ শাহেদ, মাইনুল ইসলাম, শেখ মো. নাজিম, আলামিন সরদার রতন, হেদায়েতুল্লাহ দীপু, সত্যানন্দ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, খুলনা-৩ আসনের সর্বস্তরের মানুষের সুখেদুঃখে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণের জন্য আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এমজে/