পাগলামি করলে এমন গণধোলাই খাবেন চেহারা চেনা যাবে না: কাদের মির্জাকে নিক্সন চৌধুরী

পাগলামি করলে এমন গণধোলাই খাবেন চেহারা চেনা যাবে না: কাদের মির্জাকে নিক্সন চৌধুরী

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই মির্জা কাদেরকে উদ্দেশ্য করে যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি বলেছেন, ‘সরকারকে অনুরোধ করব এসব পাগল বাইরে রাইখেন না। যথা শিগগির পাবনায় পাঠানো উচিত। নইলে এমন গণধোলাই খাবেন যে চেহারা চেনা যাবে না।’ রবিবার বিকালে ভাঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা সদরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁকে দেওয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তিনি তাঁর বক্তব্যের শেষ ভাগে উপস্থিত জনতার উদ্দেশে বলেন, ‘আর একটা কথা কইতে মন চাইতেছে। না কইয়া পারি না। আগে ভাঙ্গার দুই-একটা পাগল আমারে নিয়া কথা কইত। আমি এত বড় নেতাই হইছি এখন ভিনদেশি পাগল আমার ওপর খ্যাপছে। তারে আমি কিছু কইছি? তারে আমি চিনি? জীবনে নাম শুনেছি? সে কয় আমি ভোট ডাকাতি কইরা এমপি হইছি। পাগলা স্বপ্নে না দেখলে এমন কথা কইতে পারে না। গত সংসদ নির্বাচনে আমার তিন উপজেলায় নির্বাচন সুষ্ঠু হইছে।’

তিনি আরও বলেন, ‘পাগলারেও আমি চিনি না, জীবনে দেহি নাই, জীবনে যাই নাই নোয়াখালী। আরে মিয়া! নেতা হইতে চান? পরিচিতি চান? পাগলামি কইরা নেতা হওয়া যায় না। আপনাকে প্রমাণ করতে হবে আমি আপনারে কিছু কইছি কিনা। সরকারের উচিত এসব পাগলকে যথাশীঘ্র পাবনায় পাঠানো। নইলে এমন গণধোলাই খাবে যে চেহারা চেনা যাবে না।’ কাউন্সিলর মো. বাকী মাতুব্বরের সভাপতিত্বে আরও বক্তব্য দেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক সম্পাদক ও ভাঙ্গা উপজেলার সাবেক চেয়ারম্যান সাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী প্রমুখ।

এমজে/