বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

ঢাকা, ২১ মার্চ (জাস্ট নিউজ) : বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা। বুধবার বিকাল সাড়ে ৪টায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠক শেষ হয় বিকাল ৫টায়।

বৈঠকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, বেগম খালেদা জিয়ার সাজা ও জামিনের বিষয়ে কূটনীতিকদের সঙ্গে কথা বলেন বিএনপি নেতারা। এ ছাড়াও আগামী নির্বাচনের বিভিন্ন বিষয়ও তাদের কাছে তুলে ধরা হয়।

বৈঠকে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহউদ্দিন আহমেদ, ইসমাইল হোসেন জবিউল্লাহ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, রুমিন ফারহানা প্রমুখ।

বৈঠকে বিদেশি কূটনীতিকদের মধ্যে ছিলেন সুইজারল্যান্ড, স্পেন, সৌদি আরব ও সুইডেনের রাষ্ট্রদূত, যুক্তরাষ্ট্রের রাজনৈতিক সচিব, অস্ট্রেলিয়া, তুরস্ক, জাপান ও নেদারল্যান্ডের ডেপুটি রাষ্ট্রদূত, ইউরোপীয় ইউনিয়নের ডেপুটি চিফ, ইউএসএআইডির কান্ট্রি ম্যানেজার।

(জাস্ট নিউজ/একে/১৭১৪ঘ.)