ইউএই বিএনপির সহসভাপতি নুরুল আলমের ইন্তেকাল, বিএনপি মহাসচিবের শোক

ইউএই বিএনপির সহসভাপতি নুরুল আলমের ইন্তেকাল, বিএনপি মহাসচিবের শোক

সংযুক্ত আরব আমিরাত (ইউএই) বিএনপির প্রথম সহ-সভাপতি নুরুল আলম আর নেই। বৃহস্পতিবার স্থানীয় সময় বিকাল ৪ টায় দোবাইয়ের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর। তিনি এক শিশু কন্যা, স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিবেদিতপ্রাণ বাংলাদেশী জাতীয়তাবাদী এই সৈনিকের ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোক বার্তায় বিএনপির মহাসচিব বলেন ''দলের নীতি ও আদর্শ এবং সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের বাংলাদেশ জাতীয়বাদী দর্শনের গভীরভাবে বিশ্বাসী ছিলেন মরহুম নুরুল আলম । একজন বলিষ্ঠ সংগঠক ও সংযুক্ত আরব আমিরাত বিএনপি'র প্রথম সহ-সভাপতি হিসেবে তিনি সংযুক্ত আরব আমিরাত বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে নিবেদিতপ্রাণ ছিলেন । তার মৃত্যুতে সংযুক্ত আরব আমিরাত বিএনপি যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয় । দলের প্রতি তার দায়িত্ব বোধ ও ভূমিকার জন্য তিনি সংযুক্ত আরব আমিরাত বিএনপি'র নেতাকর্মীদের নিকট চির স্মরণীয় হয়ে থাকবেন । তাঁর মৃত্যুতে আমি তার শোকে অম্লান পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি । দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেশত নসিব দান করে।''

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম নুরুল আলম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।