'সরকারকে হটাতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র চলছে'

'সরকারকে হটাতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র চলছে'

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার মতো ভ্যাক্সিন নিয়েও বিএনপির অপরাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পাবনার চাটমোহর উপজেলা সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি বলেন, শুধু আল জাজিরা নয়; সরকারকে হটাতে দেশি-বিদেশি নানা চক্রান্ত ও ষড়যন্ত্র চলছে।

সড়ক ও জনপথ অধিদফতরের কিছু অসাধু কর্মকর্তাদের সতর্ক করে ওবায়দুল কাদের বলেন, কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে। বঙ্গবন্ধুর সততা থেকে শিক্ষা নিয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যেতে হবে।

এ সময় ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিতে বিএনপির আন্দোলন ভাবনায় সঙ্কটের কালো ছায়া ফেলেছে। নিজেদের ব্যর্থতা ঢাকতেই মানুষের স্বস্তি নষ্ট করার পাঁয়তারা করছে বিএনপি।

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার মতো টিকা নিয়েও বিএনপির অপরাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তিনি বলেন, তারা (বিএনপি) টিকা নিয়ে সংশয় সৃষ্টি এবং দুর্নীতির যে গল্প তৈরির অপচেষ্টা করেছিল, তা হালে পানি পায়নি। ১৩ দিনে ২৩ লাখ মানুষের ভ্যাকসিন গ্রহণ শেখ হাসিনার সুদক্ষ ও দেশপ্রেমিক নেতৃত্বের সোনালী বার্তা বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।