‘প্রধানমন্ত্রী যা চান দুদক তাই করে’

‘প্রধানমন্ত্রী যা চান দুদক তাই করে’

ঢাকা, ২৫ মার্চ (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাজা বাড়ানোর জন্য দুদক হাইকোর্টে আপিল করায় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী বলেন, দুদক হলো সুধাভবনের নানাবিধ এক্সটেনশন। প্রধানমন্ত্রী যা চায় দুদক তাই করে। দুদক চেয়ারম্যানকে ‘প্রধানমন্ত্রীর মানস সন্তান’ বলেও মন্তব্য করেন তিনি।

রবিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী আহমেদ বলেছেন, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে অবাধ সুষ্ঠু নির্বাচন দিতে হবে, অন্যথায় গণআন্দোলনের মুখে সরকারের পতন হবে।

‘পৃথিবীর কোথাও প্রধানমন্ত্রী পদত্যাগ করে নির্বাচন দেওয়ার নজির নেই’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই বক্তব্যের জবাবে রিজভী আহমেদ পাল্টা প্রশ্ন করে বলেন, আমি জানতে চাই, পৃথিবীর কোথায় সংসদ বহাল রেখে নির্বাচন হয়?

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মীর নাসির, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আতাউর রহমান ঢালী, হাবিবুর রহমান হাবিব, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, আসাদুল করীম শাহিন, আমিনুল ইসলাম প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১২৫২ঘ.)