খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল: ডা: জাহিদ

খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল: ডা: জাহিদ

সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গতকাল যে অবস্থায় ছিলেন এখনো সেই অবস্থায় আছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও বেগম জিয়ার চিকিৎসক ডাক্তার এজেডএম জাহিদ।

মঙ্গলবার রাত ১০টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে ডা: এজেডএম জাহিদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ২৭ তারিখ সন্ধ্যার পরে রাজধানীর এভার কেয়ার হসপাতালে উনার করোনার চেকআপ করতে আসেন। ওই সময় তার আরো কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য তিনি সেখান ভর্তি হন। ভর্তি থাকা অবস্থায় আপনারা শুনেছেন গতকাল (৩মে) সকালে বেগম জিয়ার শ্বাসকষ্ট অনুভব হয় এবং তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়। সিসিইউতে সামনে থেকে কথা বলা যায় না দূর থেকে দেখতে হয়। আমি দেখেছি, তিনি গতকাল যে অবস্থায় ছিলেন এখনো ওই অবস্থায় আছেন।

ডা: জাহিদ বলেন, ডা: শাহাবুদ্দিন সাহেবের নেতৃত্বে সেখানে একটি বিশেষজ্ঞ চিকিৎসক টিম ম্যাডামের (খালেদা জিয়া) সার্বক্ষণিক চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য কাজ করছেন। তারা আজকে ও যে সকল পরীক্ষা গতকালকে করানো হয়েছিল এবং আজকে করা হয়েছে সেগুলোকে রিভিউ করেছে। ওই অনুযায়ী কিছু ট্রিটমেন্ট এডজাস্টমেন্ট করে তার চিকিৎসা চলছে। আমি আগেও বলেছি, আবারো বলছি আপনাদের মাধ্যমে আমরা দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য, সুস্থতার জন্য দোয়া চাই।