দুদকের অনুসন্ধান রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: খন্দকার মোশাররফ

দুদকের অনুসন্ধান রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: খন্দকার মোশাররফ

ঢাকা, ৩ এপ্রিল (জাস্ট নিউজ) : দলের নেতাদের বিরুদ্ধে অস্বাভাবিক অর্থ লেনদেনের তথ্য মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছে বিএনপি। দলটির অভিযোগ, এ বিষয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অনুসন্ধান রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্ট থেকে সম্প্রতি বিএনপির কয়েকজন নেতার ১২৫ কোটি টাকা উত্তোলনের বিষয়ে গোয়েন্দা প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে তা তদন্তের উদ্যোগ নিয়েছে দুদক। এরই পরিপ্রেক্ষিতে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি অভিযোগ করে তাদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে। এর পেছনে রাজনৈতিক উদ্দেশ্য আছে বলেও অভিযোগ দলটির।

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, ডাচ-বাংলা ব্যাংকে যেখানে আমার ও আমার পরিবারের সদস্যদের কোনোসময় অ্যাকাউন্ট ছিল না, এখনো নাই, সেখানে কী পরিমাণ বানোয়াট এবং কী পরিমাণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে এ কথা লিখে দিতে পারে আবার দুদক সেটাকে বিবেচনায় নিয়ে তদন্ত শুরু করতে পারে- এটা থেকেই বুঝতে পারেন এ পুরো বিষয়টি কত মিথ্যা।

খন্দকার মোশাররফ আরো বলেন, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র। এগুলোর একটাই উদ্দেশ্য আমাদেরকে আগামী নির্বাচনের বাইরে রেখে আওয়ামী লীগ আবার ২০১৪ সালের ৫ জানুয়ারির একটি খেলা খেলতে চায়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, দেশের আর্থিক খাত পুরোপুরি লুটপাট করে নিয়ে গেছে। আমানতকারী তার টাকাটা ফেরত পর্যন্ত পাচ্ছে না। দৃষ্টি অন্যদিকে সরিয়ে নেওয়ার জন্য আজ এ মিথ্যাচারের মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে।

(জাস্ট নিউজ/একে/২০১৯ঘ.)