১৯ দিন পর খুলনার বিএনপি নেতা নজরুলের সন্ধান মিলেছে

১৯ দিন পর খুলনার বিএনপি নেতা নজরুলের সন্ধান মিলেছে

খুলনা, ৫ এপ্রিল (জাস্ট নিউজ) : ১৯ দিন নিখোঁজ থাকার পর খুলনা জেলা বিএনপির সহ ধর্মবিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম মোড়লের সন্ধান পাওয়া গেছে। কক্সবাজারের রামুতে তিনি অবস্থান করছেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে নজরুলকে খুলনায় আনতে ডুমুরিয়া থানা পুলিশের একটি দল রামুর উদ্দেশে রওনা দিয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন গণমাধ্যমকে জানান, নিখোঁজ বিএনপি নেতা নজরুল ইসলাম কক্সবাজারের রামুতে রয়েছেন এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তাকে আনার জন্য রওনা দিয়েছে।

নজরুল ইসলামের ছেলে ওহেদুজ্জামান বাবলা গণমাধ্যমকে বলেন, বাবা জীবিত রয়েছেন এবং তিনি রামুতে অবস্থান করছেন এমন খবর ওসি আমাদের জানিয়েছেন। আমরা এখন তার ফিরে আসার অপেক্ষায় আছি।

উল্লেখ্য, ১৭ মার্চ (শনিবার) বিকেলে নজরুল ইসলাম মোড়ল ডুমুরিয়া উপজেলার মাগুরঘোনা ইউনিয়নের বেতাগ্রামের বাড়ি থেকে আঠারো মাইল বাজারে যান। সেখান থেকে একটি মোটরসাইকেল ভাড়া করে তিনি যশোরের কেশবপুরের মঙ্গলকোট এলাকায় ডাক্তার দেখাতে যান। সন্ধ্যায় স্থানীয়রা ডুমুরিয়া উপজেলার আটালিয়া এলাকায় একটি ভাড়া করা মোটরসাইকেল, চাবি ও টুপি পড়ে থাকতে দেখেন। মোটরসাইকেলের মালিকের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, ওই মোটরসাইকেলটি নজরুল ভাড়া নিয়েছিলেন। নজরুলের সন্ধানে পরিবারের পক্ষ থেকে তার মোবাইল ফোনে কল দিলেও তা বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও নজরুলের সন্ধান না পাওয়ায় রাতে তার স্ত্রী তানজিলা বেগম ডুমুরিয়া থানায় একটি জিডি করেন।

নিখোঁজ হওয়ার পর থেকে নজরুল ইসলামকে ফিরে পেতে সংবাদ সম্মেলন, মানববন্ধন ও প্রশাসনের কাছে স্মারকলিপি দিয়ে আসছিল বিএনপি।

(জাস্ট নিউজ/এমআই/১০৪৪ঘ.)