সৌদিতে জিয়া পরিবারের বিনিয়োগের খবর ভিত্তিহীন: মির্জা আলমগীর

সৌদিতে জিয়া পরিবারের বিনিয়োগের খবর ভিত্তিহীন: মির্জা আলমগীর

ঢাকা, ৯ ডিসেম্বর (জাস্ট নিউজ) : সৌদি আরবে জিয়া পরিবারের ১২শ কোটি ডলারের বিনিয়োগের খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার দুপুরে জাতীয় কল্যাণ পার্টির ১০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সভায় এই মন্তব্য করেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, কম্বোডিয়া থেকে দেশে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের একহাত নিলেন। তারা নাকি সৌদি আরবে জিয়া পরিবারের ১২শ কোটি ডলারের বিনিয়োগের খবর প্রকাশ করেনি। আমরা দলের পক্ষ থেকে বিভিন্ন রাষ্ট্রদূতের সঙ্গে এই খবরের বিষয়ে আলাপ করেছি। কেউ কোনো সদুত্তর দিতে পারেননি। কারণ খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন।

মির্জা আলমগীর অভিযোগ করে বলেন, বর্তমান সরকার মিথ্যাচারের রাজনীতি করে। বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য যা কিছু দরকার তাই করছে। যে ক্ষমতায় আসতে চাচ্ছে তাকেই গুম করে দেওয়া হচ্ছে।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশের মানুষ ২০১৪ সালের মতো নির্বাচন আর চায় না। আগামী নির্বাচন হতে হবে নিরপেক্ষ, কোনো দলীয় সরকারের অধীনে নয়।

সবার সঙ্গে কথা বলে অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করার আহ্বান জানান মির্জা আলমগীল। এই সভায় আরো উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম বীরপ্রতীক প্রমুখ।

(জাস্ট নিউজ/ওটি/১৬৪৪ঘ.)