গাজীপুরে ড. খন্দকার মোশাররফ

এই নির্বাচন হচ্ছে খালেদা জিয়ার মুক্তির নির্বাচন

এই নির্বাচন হচ্ছে খালেদা জিয়ার মুক্তির নির্বাচন

গাজীপুর, ১৮ এপ্রিল (জাস্ট নিউজ) : গাজীপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এই নির্বাচন হচ্ছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। এই নির্বাচন হচ্ছে বাংলাদেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল যে সর্ববৃহৎ একটি জনপ্রিয় রাজনৈতিক দল, এই দলের বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে সেই ষড়যন্ত্র রুখে দাঁড়ানোর নির্বাচন।

বুধবার বিকালে গাজীপুরের টঙ্গীর আউচপাড়া এলাকায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ হাসান উদ্দিন সরকারের নির্বাচনী সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন এ সব কথা বলেন।

সভায় আরো বক্তব্য দেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুলসহ গাজীপুর জেলা ও উপজেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ বলেন, ‘বিএনপির চেয়ারপারসন, এদেশের ১৬ কোটি মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক, দেশনেত্রী, দেশমাতা, আজকে একটি মিথ্যা মামলায়, অন্যায়ভাবে তাকে কারাগারে নিক্ষেপ করা হয়েছে। আপনারা দেখেছেন যে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে যাওয়ার পরে আমাদের নেত্রীর ভাবমূর্তি এবং জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে।’

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে খন্দকার মোশাররফ বলেন, ‘এই নির্বাচন এদেশের গণতন্ত্রের নির্বাচন। এই নির্বাচন জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার নির্বাচন। এটাকে রুখে দিতে হলে, জনগণের ভোটের অধিকারকে প্রতিষ্ঠিত করতে হলে এই গাজীপুর থেকে সেই ফলাফল দেখাতে হবে। তাই এটা নির্বাচন নয় শুধু, গণতন্ত্রের আন্দোলনের। এটা হলো একটি সংগ্রাম, আন্দোলন, শুধু নির্বাচন নয়, গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন।’

(জাস্ট নিউজ/একে/২৩২৯ঘ.)