স্বৈরাচার সরকারকে জনস্রোতে ভাসিয়ে দিতে হবে: আমির খসরু

স্বৈরাচার সরকারকে জনস্রোতে ভাসিয়ে দিতে হবে: আমির খসরু

জাবি, ২৪ এপ্রিল (জাস্ট নিউজ) : বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে করে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এই দুর্নীতিবাজ স্বৈরাচার সরকারকে জনস্রোতে ভাসিয়ে দিতে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আজকে আমাদের সব পথ পরিস্কার। আপনারা ঐক্যবদ্ধ হোন, জনস্রোতে ভাসিয়ে দিতে হবে এই দুর্নীতিবাজ স্বৈরাচার সরকারকে। জোয়ার উঠেছে এই জোয়ারের পানি কোনো বাধ দিয়ে বন্ধ করা যাবে না। এখানে কোনো বাধ ঠিকবে না, সবগুলো ভেঙে যাবে।

বাংলাদেশে গণতন্ত্র নাজিম উদ্দীন রোডের কারাগারে বন্দি মন্তব্য করে বিএনপির এনেতা বলেন, গণতন্ত্রকে কারাগারের ভেতরে রাখলে নির্বাচন হবে কী করে? গণতন্ত্রকে অবরুদ্ধ করে রাখলে নির্বাচন কি করে হয়? সুতরাং গণতন্ত্রের মা মাদার অফ ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না, হতে পারবেও না।

এসময় তিনি আরো বলেন, সব বাদ ভেঙে যাচ্ছে বড় বাধ গুলোতে ফাটল দেখা দিয়েছে আমরা এখন ওপরের নেতা তারেক রহমান থেকে নিচের কর্মী পর্যন্ত সবাই ঐক্যবদ্ধ। আমরা সবাই মিলে গণতন্ত্রের মাকে উদ্ধার করে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করেই নির্বাচনে অংশ নিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো।

আলোচনা সভায় আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, আব্দুল ওয়াদুদ ভূইয়া, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১৬০৭ঘ.)