গণঅবস্থান কর্মসূচিতে দশ সাংগঠনিক বিভাগের দায়িত্বে বিএনপির কেন্দ্রীয় নেতারা

গণঅবস্থান কর্মসূচিতে দশ সাংগঠনিক বিভাগের দায়িত্বে বিএনপির কেন্দ্রীয় নেতারা

গণঅবস্থান কর্মসূচিতে দশ সাংগঠনিক বিভাগের দায়িত্বে বিএনপির কেন্দ্রীয় নেতারাআগামী ১১ জানুয়ারি গণঅবস্থান কর্মসূচি সফলে কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব দিয়েছে বিএনপি। দশ সাংগঠনিক বিভাগে ওই দিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হবে এ কর্মসূচি পালিত হবে। 

দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন- কুমিল্লা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 

চট্টগ্রাম বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 

ময়মনসিংহ বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 

ঢাকা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 

খুলনা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক-সম্পাদক। 

রাজশাহী বিভাগের দলনেতা চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 

ফরিদপুর বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার এবং সমন্বয়কারি সাংগঠনিক সম্পাদকও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 

সিলেট বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এবং  সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। 

বরিশাল বিভাগের  দলনেতা যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী-খান সোহেল এবং সমন্বয়কারী  সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক। রংপুর বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব হারুন অর-রশিদ এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক।

এছাড়াও সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন- স্ব স্ব বিভাগের অধিবাসী জাতীয় নির্বাহী কমিটির নেতা, সাবেক এমপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি/আহবায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব, জেলা/মহানগর বিএনপির সভাপতি/আহবায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব/১ম যুগ্ম আহবায়ক।