রবিবার কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক

রবিবার কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক

ঢাকা ১২ মে (জাস্ট নিউজ) : কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থা, চলমান রাজনৈতিক পরিস্থিতি এবং আসন্ন খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের বিষয়ে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের অবহিত করবে বিএনপি।

রবিবার বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে কূটনীতিকদের আমন্ত্রণ জানানো হয়েছে। এ সময় কূটনীতিকদের কাছে লিখিত বক্তব্য তুলে ধরা হবে এবং দলের শীর্ষ নেতারা কূটনীতিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন।

দলীয় সূত্রে জানা গেছে, কূটনীতিকদের ব্রিফ করার বিষয়বস্তু ঠিক করতে শনিবার গুলশান কার্যালয়ে বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত বৈঠক করেন বিএনপির কূটনৈতিক উইংয়ের সদস্যরা। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য রিয়াজ রহমান, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, কেন্দ্রীয় কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক রুমীন ফারহানা বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে নেয়ার পর থেকে বিএনপি কূটনীতিকদের সঙ্গে নিয়মিত বৈঠক করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আগামীকাল বৈঠক হচ্ছে।

বিএনপির উচ্চপর্যায়ের একটি সূত্র জানায়, ব্রিফিংয়ে কূটনীতিকদের কাছে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিশদভাবে তুলে ধরা হবে। এ ছাড়া খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ও চলমান রাজনীতির সর্বশেষ অবস্থাও তুলে ধরা হবে।

(জাস্ট নিউজ/এমআই/২০২৮ঘ.)