নাটোরে বিএনপি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ

নাটোরে বিএনপি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ

নাটোরে পূর্ব ঘোষিত বিএনপি'র কর্মসূচিকে কেন্দ্র করে আজ সকাল থেকে নেতাকর্মীরা আসতে শুরু করে বিএনপির কার্যালয়ে। এদিকে শনিবার (২৭ মে) সকাল পৌনে সাতটার দিকে বিএনপি কার্যালয় সামনে একদল দুর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে এসে ২ টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় আরও দুটি ককটেল নিক্ষেপ করলে তা অবিস্ফোরিত অবস্থায় রাস্তায় পড়ে থাকে। পরে পুলিশ এসে সেটা উদ্ধার করে।

নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান জানান, পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে আজ নাটোরে একই দিনে একই স্থানে প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সমাবেশের আয়োজন করে। কর্মসূচি পালনে দুই দলই অনড় অবস্থান নেওয়ায় শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বিএনপির কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান লালুর উপস্থিত থাকার কথা রয়েছে। এ ছাড়া সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদারও বিশেষ অতিথি থাকবেন। কর্মসূচি সফল করার জন্য বিভিন্ন উপজেলা থেকেও কর্মী-সমর্থকদের আনা হয়েছে।

এদিকে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও রিকশা শ্রমিক লীগ পৃথক ব্যানারে বিএনপি কার্যালয়ের আশপাশে কর্মসূচি পালন করবে বলে দলীয় সূত্র জানিয়েছে।