খালেদা জিয়ার জামিন আদেশ রবিবার

খালেদা জিয়ার জামিন আদেশ রবিবার

ঢাকা, মে ২৪ (জাস্ট নিউজ): কুমিল্লা এবং নড়াইলে দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর বৃহস্পতিবার আবারো শুনানি হয়েছে। জামিন বিষয়ে আদেশ আগামী রবিবার দিন ধার্য করেন আদালত।

বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি জে বি এম হাসানের হাইকোর্ট ডিভিশন বেঞ্চে তৃতীয় দিনের মতো শুনানি শেষ হয়।

এর আগে বুধবার দ্বিতীয় দিনের মতো শুনানি অনুষ্ঠিত হয়। এদিন প্রথমে জামিন আবেদনের পক্ষে অসমাপ্ত শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। তার বক্তব্য শেষে রাষ্ট্রপক্ষে শুনানি শুরু করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। তার বক্তব্য শেষ না হওয়ায় বৃস্পতিবার শুনানির জন্য দিন ধার্য করেন আদালত।

এছাড়া গত মঙ্গলবার প্রথম দিনে খালেদা জিয়ার পক্ষে শুনানি করেন খন্দকার মাহবুব হোসেন। তার বক্তব্য শেষ না হওয়ায় বুধবারের দিন ধার্য করেছিলেন আদালত।
আদালতের অনুমতি নিয়ে কুমিল্লায় হত্যা ও বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা দুটি এবং নড়াইলে মানহানির একটি মামলায় রবিবার হাইকোর্টে জামিন আবেদন করেন কারান্তরীণ বেগম খালেদা জিয়া।

গত সোমবার তিনটির মধ্যে দুটি মামলার শুনানির জন্য কার্যতালিকায় ছিল। তবে রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম প্রস্তুতির জন্য সময় চান। পরে আদালত জামিন আবেদনের বিষয়ে শুনানির জন্য মঙ্গলবার ধার্য করেন।

(জাস্ট নিউজ/এমআই/১৬০৭ঘ)