বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই

বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই

ঢাকা, ২৭ মে (জাস্ট নিউজ) : সাবেক সংসদ সদস্য, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক হুইপ আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই। রবিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে রাজধানীর ধানমণ্ডি সেন্ট্রাল হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭২) বছর।

সৈয়দ ওয়াহিদুল আলমের পারিবারিক এবং বিএনপি দলীয় সূত্র তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দীর্ঘদিন বিভিন্ন জঠিল রোগে ভোগছিলেন।

তিনি স্ত্রী ও দুই কন্যা এবং বহু আত্মীয় স্বজন গুণাগ্রাহী রেখে গেছেন। তার বড় মেয়ে ব্যরিস্টার শাকিলা ফারজানাও বিএনপির রাজনীতির সাথে জড়িত। ছোট মেয়ে আকলিমা ফারজানা লন্ডন প্রবাসী।

আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম হাটহাজারী থেকে বিএনপির মনোনয়ন নিয়ে সংসদ সদস্য হিসেবে তিনবার নির্বাচিত হয়েছিলেন।

এদিকে আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এছাড়া বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান এবং চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, সৈয়দ ওয়াহিদ বিএনপির একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। হুইপ ও একাধিকবার এমপি থাকা কালে গণমানুষের কল্যাণে কাজ করেছেন। তার মৃত্যুতে আমরা হারিয়েছি একজন বিশস্ত রাজনৈতিক সহযোদ্ধা। জনাব নোমান মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

(জাস্ট নিউজ/একে/২১২৭ঘ.)