নয়াপল্টনে যুবদলের বিক্ষোভ সমাবেশ চলছে

নয়াপল্টনে যুবদলের বিক্ষোভ সমাবেশ চলছে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার এবং সংগঠনের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল রাজবন্দির নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করছে জাতীয়তাবাদী যুবদল।

শনিবার বিকাল সোয়া ৩টায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে সভাপতিত্ব করছেন যুবদলের সিনিয়র সহ সভাপতি মামুন হাসান এবং সঞ্চালনা করছেন সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না।

সমাবেশে অংশ নিতে ব্যানার ও ফেস্টুনসহ মিছিল সহকারে বিকাল থেকে যুবদলের হাজার হাজার নেতাকর্মী নয়াপল্টনে জড়ো হতে শুরু করেছেন। খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন তারা। রাজধানীর বিভিন্ন ইউনিটের ছোট ছোট মিছিল আসছে। এসময় তাদেরকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা গেছে।

এদিকে সমাবেশকে ঘিরে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি সাদা পোশাকেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে।