ওবায়দুল কাদের ভয়ে প্রলাপ বকছেন: রিজভী

ওবায়দুল কাদের ভয়ে প্রলাপ বকছেন: রিজভী

বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লুর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে বিএনপি নেতারা কিছু না বললেও ওবায়দুল কাদের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) সাহেবরা খুব উত্তেজনার ভিতরে আছেন। তাদের উত্তেজনা কোনোভাবেই প্রশমিত হচ্ছে না। ওবায়দুল কাদের সাহেবরা মানসিক অস্থিরতায় ভুগছেন। ভয়ে তারা প্রলাপ বকছেন।

মঙ্গলবার বিকালে রাজধানীর নয়াপল্টনে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি'র নেতারা মনে করেন লু (ডোনাল্ড লু) এসে বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দিয়ে যাবেন, সেই আশায় আছেন। কিন্তু বিএনপির নেতারা কোথাও এবিষয়ে কিছু বলেননি। ওবায়দুল কাদের সাহেবরা ভয় থেকে প্রলাপ বকছেন। তিনি কী জ্বরে ভুগছেন? মনে হয় তিনি বড় ধরনের অস্থিরতায় মধ্যে আছেন।

সরকার অংশগ্রহণমূলক নির্বাচনের কথা বলে উল্লেখ রুহুল কবির রিজভী বলেন, ৭ই জানুয়ারির নির্বাচনের আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ ২৫ থেকে ২৬ হাজারের বেশি নেতাকর্মীদের তারা (সরকার) গ্রেপ্তার করেছিল। সে নির্বাচনে অন্য কোন দল অংশ নেয়নি। জনগণও তাদের ভোট দিতে যায়নি।

গোটা বাংলাদেশকে কারাগারে পরিণত করে এখন জনগণকে বিভ্রান্ত করার জন্য নানা কথা বলছে।

এসময় দ্বিতীয় দফা উপজেলা নির্বাচন বর্জনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান রুহুল কবির রিজভী।

লিফলেট বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন বিএনপি'র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহ অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, কাজী রফিক, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ।