মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : শেখ হাসিনা

মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : শেখ হাসিনা

ঢাকা, ৬ জুন (জাস্ট নিউজ) : আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। মাদকমুক্ত, জঙ্গিবাদমুক্ত ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে চাই। এদেশের মানুষের শান্তি নিরাপত্তা নিশ্চিত করতে চাই। বুধবার বিকালে গণভবনে আইনজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার পুর্ব সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব বলেন।

প্রধানমন্ত্রী ঢাকা আইনজীবী সমিতিসহ বিভিন্ন জেলা বার সমিতিতে আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের বিজয়ী হওয়ায় ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী বলেন, বারে যারা পুর্ন বিজয় লাভ করেছেন, তাদের আমি অভিনন্দন জানাই। আর যারা আংশিক জয়লাভ করেছেন, তাদেরও আমি অভিনন্দন জানাই। যারা পুর্ন-প্যানেলে বিজয় লাভ করেছেন, তাদের কাছে আমার আবেদন থাকবে, আগামীতে যেন সমানভাবে জিতে আসতে পারেন, সে লক্ষ্যেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। আর যারা খন্ডিত আকারে জয়লাভ করেছেন, আগামীতে যেন পুর্নপ্যানেলে বিজয়ী হতে পারেন, সেলক্ষ্যে কাজ করে বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিতে হবে।

ইফতারের আগে বিভিন্ন জেলা থেকে আগত আইনজীবী সমিতির নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ অনুষ্ঠান পরিচালনা করেন ব্যারিষ্টার ফজলে নূর তাপস।

প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে ছিলেন- অ্যাডভোকেট সাহারা খাতুন, আবদুল বাসেত মজুমদার, এ্যাটনি জেনারেল মাহবুবে আলম, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, রেজাউর রশিদ, শ ম রেজাউল করিম, ফজলে নূর তাপস প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/২৩৩১ঘ.)