বাগেরহাটে এমপির মেয়েকে ছুরিকাঘাত

বাগেরহাটে এমপির মেয়েকে ছুরিকাঘাত

বাগেরহাট, ১৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বাগেরহাটের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হ্যাপী বড়ালের কন্যা অদিতা বড়ালকে ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা। শনিবার সন্ধ্যায় শহরের শালতলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, বাগেরহাটের সিভিল সার্জন অরুন কুমার মন্ডল বলেছেন, ছুরিকাঘাতে আহত অদিতা বড়াল আশংকামুক্ত।

জানা গেছে, মহান বিজয় দিবস উপলক্ষে শহরের আমলাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া অনুষ্ঠান শেষে বিকালে অদিতা বড়াল হেটে বাসায় ফিরছিলো। আমলাপাড়া স্কুল থেকে প্রায় ২০০ গজ দুরে দূর্বৃত্তরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

৮ মাস আগে শালতলায় নারী সংসদ সদস্য হ্যাপী বড়ালের বাড়িতে দূর্বৃত্তরা হামালা চালায়। সে সময়ও হ্যাপী বড়ালের কন্যা অদিতা আহত হয়। ২০০০ সালের ২০ আগস্ট বাগেরহাট শহরের প্রানকেন্দ্র সাধনার মোড়ে প্রকাশ্য দিবালোকে অদিতার পিতা কালীদাস বড়ালকে চরমপন্থীরা গুলি করে হত্যা করে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় রাতে বাগেরহাট সদর হাসপাতালে প্রয়াত কালীদাস বড়ালের মেজ কন্যা অদিতা বড়ালকে দেখতে যান। এসময় তিনি সংবাদিকদের বলেন, দূর্বৃত্তদের ছুরিকাঘাতে তার শরীরে তেমন ক্ষতি হয়নি। তবে এ পরিবারের উপর বার বার কেন হামলা করা হচ্ছে তা খতিয়ে দেখা হবে।

(জাস্ট নিউজ/একে/২৩৩২ঘ.)