খালেদা জিয়াকে ইউনাইটেট ছাড়া কোথাও চিকিৎসা নয়: রিজভী আহমেদ

খালেদা জিয়াকে ইউনাইটেট ছাড়া কোথাও চিকিৎসা নয়: রিজভী আহমেদ

ঢাকা, ১৪ জুন (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ইউনাইটেট হাসপাতাল ছাড়া কোথাও চিকিৎসা করানো হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেছেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

এসময় রিজভী আহমেদ বলেন, কারাগারের ভগ্নস্তুপের গুমোট পরিবেশে চিকিৎসাহীন দেশনেত্রী ট্র্যানজিয়েন্ট স্কীমিক এ্যাটাক (টিআইএ) এ আক্রান্ত হয়ে অজ্ঞান হলেও এখনও তার চিকিৎসার সুরাহা করেনি সরকার। তার জীবন আশঙ্কার মতো পরিস্থিতি তৈরী হলেও দীর্ঘসূত্রিতা করে বেগম জিয়াকে কোন বিপদের দিকে ঠেলে দিচ্ছে কীনা তা নিয়ে দেশের সর্বত্র মানুষের মনে উদ্বেগ, উৎকন্ঠা দেখা দিয়েছে।

শেখ হাসিনা বিচারিক প্রক্রিয়াকে কব্জায় নিয়ে তার একমাত্র প্রতিদ্বন্দ্বিকে রাজনৈতিক ময়দান থেকে দূরে সরিয়ে দিতেই বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কালক্ষেপণ করছে এবং মন্ত্রী পরিষদের সদস্যদের দিয়ে আজেবাজে কথাবার্তা বলাচ্ছে।

তিনি আরো বলেন, মিথ্যা ও সাজানো মামলায় সাজা দিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী করা হয়েছে, তিনি সেই মামলায় উচ্চ আদালত থেকে জামিনপ্রাপ্ত। অথচ নিম্ন আদালতে জামিনযোগ্য মামলায় কুটকৌশল করে তার জামিন পাওয়ার পথ পিছিয়ে দেয়া হচ্ছে। এ কাজটি করা হচ্ছে স্বয়ং সরকার প্রধান শেখ হাসিনার নির্দেশে। তার উদ্দেশ্য পরিস্কার, তা হলো রাজনৈতিক ময়দান থেকে বেগম খালেদা জিয়াকে সরিয়ে দেয়া।

(জাস্ট নিউজ/এমআই/১৪২০ঘ.)