এসপি হারুনকে প্রত্যাহার করার কারণ নেই: এইচ টি ইমাম

এসপি হারুনকে প্রত্যাহার করার কারণ নেই: এইচ টি ইমাম

ঢাকা, ২৫ জুন (জাস্ট নিউজ) : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, গাজীপুরের এসপি হারুনের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ দেখাতে পারেনি বিএনপি। তাই বিএনপি বললেই এসপি হারুনকে প্রত্যাহার করা যাবে না।

সোমবার দুপুরে, নির্বাচন কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সঙ্গে বৈঠক শেষে একথা জানান তিনি। নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সরকার সব ধরণের চেষ্টা বলেও জানান তিনি।

গাজীপুরের নির্বাচন নিয়ে কমিশনের ভূমিকায় আওয়ামী লীগ সন্তুষ্ট বলেও জানান প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা।

এর আগে, দুপুর ১২টার দিকে সিইসির সভাকক্ষে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদার সঙ্গে এইচ টি ইমামের নেতৃত্বে আওয়ামী লীগের পাঁচ সদস্যের প্রতিনিধিদল বৈঠকে বসে।

প্রতিনিধিদলের ছিলেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রিয়াজুল কবীর কাউসার, ঢাকা বিভাগের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক সচিব রাশেদুল হক ও আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

এর আগে, রবিবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানের নেতৃত্বে দলটির প্রতিনিধিদল সিইসির সঙ্গে বৈঠক করে। প্রতিনিধিদলে আরো ছিলেন দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান এবং খালেদা জিয়ার উপদেষ্টা বরকত উল্লাহ বুলু।

(জাস্ট নিউজ/এমআই/১৭০০ঘ.)