সাজানো নির্বাচনের জন্য ইসিকে বিএনপির ‘ধন্যবাদ’

সাজানো নির্বাচনের জন্য ইসিকে বিএনপির ‘ধন্যবাদ’

ঢাকা, ২৬ জুন (জাস্ট নিউজ) : সরকার যেভাবে চেয়েছে, সেভাবে সাজানো নির্বাচন পরিচালনার জন্য বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ক্ষোভের সঙ্গে নির্বাচন কমিশনকে ‘ধন্যবাদ’ জানিয়েছেন।

মঙ্গলবার অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে বিএনপির একটি প্রতিনিধিদল। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ক্ষোভ প্রকাশ করে এ কথা বলেন।

বরকত উল্লাহ বলেন, সাজানো নির্বাচন করে নির্বাচন কমিশন (ইসি) গণতন্ত্রের কবর রচনা করেছে। তারা আপাতত আর কোনো অভিযোগ জানাতে চান না।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, ইসি কোনো অভিযোগেই ব্যবস্থা নেয়নি। গাজীপুরে বিএনপি প্রার্থী ১১০টি কেন্দ্রের ব্যাপারে সুস্পষ্ট অভিযোগ তুলেছিল। সিইসি তদন্ত করে দেখার কথা বলেছিলেন। কিন্তু উনি কী দেখেছেন তা উনিই জানেন। যে ব্যক্তির বিরুদ্ধে তাদের আপত্তি ছিল, তাকে রেখেই ইসি নির্বাচন পরিচালনা করেছে।

বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন বলেন, নির্বাচন নিয়ে অভিযোগ শুধু আজকে না, শুরু থেকেই করে আসছেন। তিনি বলেন, ‘আমরা ইসির কাছে অভিযোগ জানাই, জবাব দেন এইচ টি ইমাম ও ওবায়দুল কাদের।’

(জাস্ট নিউজ/একে/১৮১৬ঘ.)