মিজানুরের অডিও ক্লিপ সরকারের নীলনকশা: মির্জা আলমগীর

মিজানুরের অডিও ক্লিপ সরকারের নীলনকশা: মির্জা আলমগীর

ঢাকা, ২৭ জুন (জাস্ট নিউজ) : আওয়ামী লীগের ব্যাচ পরে ভোটকেন্দ্রে ‘নাশকতার’ পরিকল্পনা নিয়ে ‘বিএনপি নেতার’ অডিও রেকর্ড প্রকাশ এবং তাকে গ্রেফতারর পুরো ঘটনাটি সরকারের নীলনকশা বরে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান সম্পর্কে যে কথা বলা হচ্ছে তার পুরোটাই মিথ্যা বলেও দাবি করেন বিএনপি মহাসচিব।

বুধবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই দাবি জানান মির্জা আলমগীর। গাজীপুরে ভোট বাতিল করে নতুন করে নির্বাচনের দাবিতে দলের অবস্থান তুলে ধরতেই গণমাধ্যমকর্মীদের ডাকেন তিনি।

মঙ্গলবার গাজীপুরে ভোটের আগের রাতে রাজধানীর গুলশানের বাসভবন থেকে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মিজানুর রহমানকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে তাকে তথ্য প্রযুক্তি আইনে করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

মিজানুর গ্রেফতার পর সামাজিক মাধ্যম ফেসবুক এবং ইউটিউবে একটি মোবাইল কথোপকথন প্রকাশ হয়। এতে গাজীপুরের ভোটে আওয়ামী লীগের ব্যাচ পরে বিএনপির কিছু একটা করার পরিকল্পনার কথা বলাবলি হচ্ছিল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গাজীপুরের ভোট নিয়ে চক্রান্ত করেছিল, এই অডিও রেকর্ডই তার প্রমাণ। সংবাদ সম্মেলনে মির্জা আলমগীর বলেন, ‘মেজর (অব) মিজানুর রহমান সম্পর্কে আওয়ামী লীগ সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা প্রচারণা শুরু করেছে এবং বাইরের প্ররোচনার কথা বলা হচ্ছে।’

‘মেজর মিজানকে গ্রেফতার করা হয়েছে তাদের নীলনকশার অংশ হিসেবে। আমরা এই চক্রান্তের তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে মেজর মিজানকে মুক্তি দেওয়ার জোর দাবি জানাচ্ছি।’

(জাস্ট নিউজ/একে/১৯৪৭ঘ.)