আ.লীগ নেতা আহাদ আলীর গণসংযোগে যুবলীগ নেতার গুলি

আ.লীগ নেতা আহাদ আলীর গণসংযোগে যুবলীগ নেতার গুলি

নাটোর, ৯ জুলাই (জাস্ট নিউজ) : নাটোরে আওয়ামী লীগের সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ও সাবেক এমপি আহাদ আলী সরকারের গণসংযোগে থানা যুবলীগের সহ-সম্পাদক মানিক পাশার নেতৃত্বে হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।

সোমবার বিকালে নাটোর সদরের ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ও র‌্যাব অভিযুক্ত থানা যুবলীগের সহ-সম্পাদক মানিক পাশা (২৭) ও তার সহযোগী শাহাদত হোসেন (২৬) কে আটক করেছে। এ সময় তাদের ব্যবহৃত দুইটি মোটরসাইকেলও আটক করা হয়।

এদিকে গুলিতে আহত এমপি আহাদ আলী সরকারের কর্মী মিঠুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সোমবার বিকাল ৫টার দিকে নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার সদরের ফুলতলা এলাকায় গণসংযোগ করার জন্য গেলে সদর থানা যুবলীগের সহ-সম্পাদক মানিকের নেতৃত্বে বাঁধা দেয়া হয়।

পরে মানিক বাড়িতে ফিরে গিয়ে তিনটি মোটরসাইকেলে অন্য সহকর্মীদের নিয়ে এসে পাশের শিবদুর গ্রামের মোড়ে পুনরায় তাদের ওপর হামলা চালায়।

এসময় হামলাকারীরা ছয় রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। উত্তেজনা চলা অবস্থাতেই সন্ধ্যার পূর্ব মুহূর্তে নাটোরের এডিশনাল এসপি আবুল হাসনাত, বিপুল সংখ্যাক র‌্যাব ও পুলিশ ঘটনা স্থলে গিয়ে হামলাকারী সদর থানা যুবলীগের সহ-সম্পাদক মানিক ও তার সহযোগী শাহাদত হোসেনকে আটক করেছে। অন্যরা মোটরসাইকেল ফেলে পালিয়ে গেছে।

এ সময় তাদের ব্যবহৃত দুইটি মোটরসাইকেল আটক করা হয়। এছাড়া একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলে জানা গেছে।

তবে এ ব্যাপারে কোনো কথা বলতে রাজি হননি অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত।

নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার বলেছেন, এটা সন্ত্রাসী হামলা, আমার নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এর চাইতে বেশি কিছু বলতে চাই না।

আগামীকাল মঙ্গলবার সকালে তার বাড়িতে সংবাদ সম্মেলনে বিস্তারিত কথা বলবেন তিনি।

(জাস্ট নিউজ/একে/২৩৩০ঘ.)