খালেদা জিয়ার রাজনৈতিক ক্যারিয়ারে কালিমা লেপনের জন্য এই মামলা: আইনজীবী

খালেদা জিয়ার রাজনৈতিক ক্যারিয়ারে কালিমা লেপনের জন্য এই মামলা: আইনজীবী

ঢাকা, ২০ ডিসেম্বর (জাস্ট নিউজ) : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন অসমাপ্ত অবস্থায় আজ মুলতবি ঘোষণা করা হয়েছে। আগামীকাল আবার এর শুনানি হবে।

বুধবার ঢাকার আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ৫ নম্বর বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে এর শুনানি হয়। খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করেন তার আইনজীবী আব্দুর রেজ্জাক খান।

আব্দুর রেজ্জাক খান তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়ার রাজনৈতিক ক্যারিয়ারে শুধু কালিমা লেপনের জন্য মিথ্যা ও ভিত্তিহীন মামলায় তাকে নাজেহাল করা হচ্ছে। রাষ্ট্রপক্ষের কোনো সাক্ষী তার বিরুদ্ধে সরাসরি কোনো অভিযোগ করেননি।

তিনি আগামীকালও তার অসমাপ্ত বক্তব্য রাখবেন। পরে আরো তিনজন সিনিয়র আইনজীবী এ বিষয়ে বক্তব্য উপস্থাপন করবেন। তারা হলেন, খন্দকার মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও এ জে মোহাম্মদ আলী। এর আগে বেলা ১১টার দিকে এ আদালতে হাজির হন বেগম খালেদা জিয়া।

এর আগে মঙ্গলবার রাষ্ট্রপক্ষ যুক্তি উপস্থাপন শেষ করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ শাস্তির দাবি করে যুক্তি উপস্থাপন শেষ করেন।

(জাস্ট নিউজ/ওটি/১৫৫৫ঘ.)