খালেদা জিয়ার জ্বর ও শরীরে ব্যথা, দেখা পাননি স্বজনরা

খালেদা জিয়ার জ্বর ও শরীরে ব্যথা, দেখা পাননি স্বজনরা

ঢাকা, ১৪ জুলাই (জাস্ট নিউজ) : কারান্তরীণ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জ্বরে ভুগছেন, তার শরীরে ব্যথাও রয়েছে। আর এ কারণেই স্বজনরা কারাগারে গেলেও তিনি দেখা করতে পারেননি।

শনিবার বিকালে কারাগার থেকে বেরিয়ে এসে গণমাধ্যমের কাছে একথা বলেন বেগম খালেদা জিয়ার বড় বোন সেলিমা ইসলাম।

কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে বিকালে পরিবারের ৫ সদস্য পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে যান। এর মধ্যে সেলিমা ইসলাম, তার স্বামী রফিকুল ইসলাম, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রীর বোন ছিলেন।

বিকাল সাড়ে ৪টার দিকে তারা কারাগার এলাকায় প্রবেশ করেন। কিছু আনুষ্ঠানিকতা শেষে ৫টার দিকে তারা কারাগারে প্রবেশ করেন। বিকাল ৬টার দিকে সবাই কারাগার থেকে বের হয়ে আসেন।

এ সময় বাইরে অপেক্ষমাণ সাংবাদিকদের কাছে সেলিমা ইসলাম বলেন, ‘বেগম খালেদা জিয়া জ্বরে ভুগছেন। তার শরীরেও ব্যথা রয়েছে। এ কারণে তিনি দোতলা থেকে নেমে নীচতলায় আসতে পারেননি। তাই আমরা কারাগারে গেলেও তার সঙ্গে দেখা করতে পারিনি।’

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বেগম খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান। রায়ের পর বেগম খালেদা জিয়াকে রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/১৯৪০ঘ.)