নির্বাচনের সময় সুশীল ও ২টি পত্রিকা একটি পক্ষে খেলবে: শামীম ওসমান

নির্বাচনের সময় সুশীল ও ২টি পত্রিকা একটি পক্ষে খেলবে: শামীম ওসমান

ঢাকা, ২৪ জুলাই (জাস্ট নিউজ) : নির্বাচনের সময় সুশীল সমাজ এবং দুইটি পত্রিকা একটি পক্ষের হয়ে খেলবে বলে মন্তব্য করেছেন ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনের আওয়ামী লীগের এমপি শামীম ওসমান।

সোমবার ফতুল্লার কাশিপুর উত্তর নরসিংপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পরিচালনা কেন্দ্র কমিটির উদ্যোগে মত বিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, সামনে কঠিন খেলা হবে। আগামী ৩০ সেপ্টেম্বর খেলা শুরু হবে। অক্টোবর মাস হতে খেলা হবে। অক্টোবরে যেদিন ক্ষমতা ছেড়ে দিবো তখন হয়ে যাবো বিরোধী দল। তখন অন্য দলও বিরোধী দল হওয়ার পর আমরা হয়ে যাবো সমান সমান। তখন কেউ বলতে পারবে না। আতেল সুশীল ও দুইটি পত্রিকা খেলবে একটি পক্ষের খেলা। আমরা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হয়ে সাধারণ মানুষকে নিয়ে খেলবো একটি খেলা। ইনশাআল্লাহ আমরা জয়ী হবো। আমরা এই খেলায় জিততে চাই।

শামীম ওসমান নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি তৃণমূলের ওপর আস্থা রেখে রাজনীতি করতে চাই। কোন নেতার ওপর নয়। তৃণমূল হচ্ছে দলের চালিকা শক্তি। বড় বড় নেতারা সুবিধা পেয়ে অন্য দিকে চলে যাবে। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা দল ছেড়ে কখনো অন্য জায়গায় যাবে না। তৃণমূলের নেতাকর্মীরা বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ ভালবাসে। তারা কখনো সুবিধার দিকে তাকিয়ে থাকে না। আর ৭৫ সালের ১৫ আগস্টের পর অনেক আওয়ামী লীগের নেতা বঙ্গবন্ধুর লাশের ওপর পাড়া দিয়ে মন্ত্রী পরিষদের সদস্য হয়েছে। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা কখনো বঙ্গবন্ধুর সঙ্গে বেঈমানী করেনি এবং কখনো করবে না।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুকে ভালোবসে আওয়ামী লীগের রাজনীতি করে তাদের প্রতি সুদৃষ্টি রয়েছে শেখ হাসিনার। তিনি আরো বলেন, বিএনপির অনেক ভোট আছে আমি অস্বীকার করবো না। বিএনপিকে নিয়ে অনেকে খেলা খেলতে চাইছে। সেই খেলায় বেগম খালেদা জিয়া নায়িকা হবে না। খেলার নায়ক হবে অন্য লোক। বিএনপির ওপর ভর করে শেখ হাসিনা হটাও রাজনীতি করতে চাইছে। তারা বেগম খালেদা জিয়ার কাঁধে বন্ধুক রেখে খেলা খেলবে। অনেক ডক্টর ফক্টররা বেগম খালেদা জিয়ার কাঁধে বন্ধুক রেখে সুবিধা নেওয়ার চেষ্টা করবে। ড. ইউনুছসহ দেশ বিদেশের অনেকে এদেশকে গিলে খেতে চায়। কেউ সমুদ্র, কেউ ব্যবসা, কেউ সুন্দরবন নিতে চায়। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য পারে না।

মতবিনিময় সভায় কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বাবু চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেন প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/০৯৪০ঘ.)