জনগণ এখন আর বোকা নয়, তারা সব বোঝে: মির্জা আলমগীর

জনগণ এখন আর বোকা নয়, তারা সব বোঝে: মির্জা আলমগীর

ঢাকা, ২৪ জুলাই (জাস্ট নিউজ) : ‘বিএনপি ব্লেম গেম শুরু করেছে’- প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে এই কথাগুলো বলছেন কেন? আপনারা এতো ভয় পেয়েছেন কেন? এতো ভীত হয়েছেন যে, মিথ্যার আশ্রয় নিয়ে জনগণকে সম্পূর্ণভাবে বোকা বানিয়ে আপনারা মনে করেন পার পেয়ে যাবেন। জনগণ এখন আর বোকা নয়, তারা এখন সব বোঝে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

সরকারের উদ্দেশে মির্জা আলমগীর বলেন, প্রত্যেকটা মানুষ বোঝে, আপনারা কি করছেন। তাদের মধ্যে ধিকিধিকি করে আগুন জ্বলছে, কখন আপনারা যাবেন। কখন পরিবর্তনটা হবে। সুতরাং পরিষ্কার করে বলতে চাই, এই ব্লেম গেমটা আপনারা করছেন, আমাদেরকে ব্লেম করার জন্য। ১৫ সালের আন্দোলনের সময় এভাবে পেট্রোল বোমার কথা সবার মনে আছে। পত্র-পত্রিকায় দেখা গেছে যুবলীগ-ছাত্রলীগ ধরা পড়ছে। আর দোষ হয়ে গেলো আমাদের। একইভাবে এখনো করা হচ্ছে।

তিনি বলেন, আমরা যেকোনো সভা করার আগে এখন ভয় পাই। কেন ভয় পাই জানেন? ওই যে ব্লেম গেম। ওরাই পটকা মেরে বলবে আমরা পটকা মেরেছি। এটাই হচ্ছে সমস্যা। এই সরকার এই গেমগুলো খুব ভালো জানে। তারাই এ খেলা খেলে অভ্যস্ত।

ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত সভায় সভাপতিত্ব করেন দলের সভাপতি ড. ফরিদুজ্জামান ফরহাদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মুহম্মদ ইব্রাহিম বীরপ্রতীক, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মুস্তফা, জাতীয় পার্টির (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১৪৩২ঘ.)