রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

ঢাকা, ২৬ জুলাই (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল উত্তর।

বৃহস্পতিবার সকাল ১০টায় পান্থপথ বসুন্ধরা মার্কেটের সামনে যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের নেতৃত্বে তারা এ বিক্ষোভ মিছিল করে। এসময় যুবদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই। মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই বলে স্লোগান দিতে থাকে।

বিক্ষোভ মিছিলে ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য ঢাকা মহানগর যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে। আমরা তার মুক্তি চাই। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। বিএনপি, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে সরকারের ষড়যন্ত সফল হতে দিবে না যুবদল।

ঢাকা মহানগর যুবদল উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। অন্যথায় যুবদলের প্রতিটি নেতাকর্মী সরকারের নীল নকশার সমুচিত জবাব দিবে।

(জাস্ট নিউজ/একে/১৮৩৬ঘ.)