আবারো প্রমাণিত, এ সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: জেএসডি

আবারো প্রমাণিত, এ সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: জেএসডি

ঢাকা, ৩০ জুলাই (জাস্ট নিউজ) : জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন এক যুক্ত বিবৃতিতে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ও প্রগতিশীল নারী নেত্রী ডাঃ মনীষা চক্রবর্তীর উপর হামলাসহ তিনটি সিটি কর্পোরেশন নির্বাচনে সরকার পক্ষ কর্তৃক ভোট কেন্দ্র দখল ও লুটের তীব্র নিন্দা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ভোটারদেরকে কেন্দ্রে আসতে না দেওয়া, কেন্দ্র দখল, প্রতিপক্ষের এজেন্ট বের করে দেয়া, মাস্তান, পোলিং, প্রিসাইডিং অফিসার, পুলিশ দিয়ে সিল মেরে বাক্স ভরে দেয়া, প্রতিদ্বন্দ্বি প্রার্থীসহ তাদের নেতা কর্মীদের হুমকী-ধমকী হয়রানি, গ্রেপ্তারের মাধ্যমে আজ বরিশাল, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ আবারো তাদের লুটেরা চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

জাতির কাছে আবারো প্রমাণিত হয়েছে এ সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। জনগণ ভবিষ্যতে এ ধরনের কোন নাটক আর দেখতে চায়না। আমরা সংসদ নির্বাচনের পুর্বে সংসদ ভেঙ্গে দেয়া, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জাতীয় ঐক্য গড়েতোলার জন্য সকল গণতান্ত্রিক-প্রগতিশীল দল ও সমাজশক্তি সমুহকে আহবান জানাচ্ছি।

(জাস্ট নিউজ/একে/১৯৩৫ঘ.)