সেপ্টেম্বরের পর খেলা শুরু হবে: শামীম ওসমান

সেপ্টেম্বরের পর খেলা শুরু হবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ৩১ জুলাই (জাস্ট নিউজ) : নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম ওসমান বলেছেন, সেপ্টেম্বরের পর থেকে খেলা শুরু হবে। আবার সব এক হবে। বাম-ডান চোর-বদমায়েশ সব। তাদের টার্গেট একজন। তিনি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন খেলা হবে প্রথমে প্রথম রাউন্ড, পরে কোয়ার্টার ফাইনাল, পরে সেমি ফাইনাল।

কিন্তু আমরা তখন খেলা দেখবো না। আমরাও তখন মোকাবিলা করবো। ইনশাআল্লাহ নারায়ণগঞ্জেই সবচেয়ে বেশি খেলা হবে। আমরা যেদিন ক্ষমতা ছাড়বো সেদিন লক্ষ লক্ষ মানুষের সমাবেশ হবে। সেদিন আমরা আওয়াজ তুলবো, আমরা শেখ হাসিনার কর্মীরা খেলবো। আর ছাড় দিব না।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্দরে নাসিকের ২৩নং ওয়ার্ডের খানবাড়ি মোড়ে মঙ্গলবার সন্ধ্যায় এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শামীম ওসমান বলেন, অনেকেই ভাবছেন সামনে বোধহয় ওয়ান টু থ্রি ফোর হবে। কিন্তু আসলে সেটা হবে না। যারা জামায়াতের পত্রিকা পড়ে রাজনীতি করেন তারা ভুল পথে হাঁটছেন। অনেকের মধ্যে আমাদেরও কেউ কেউ আছে।

এটা বলতে চাই আগামীতে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। তিনি বলেন, নারায়ণগঞ্জে কিছু জামায়াতের পত্রিকায় লিখে বন্দরে নাকি আওয়ামী লীগ নাই। বন্দরে নাকি আওয়ামী লীগের কর্মী নাই। আজকে এই অনুষ্ঠানে এতো মানুষ প্রমাণ করে দিয়েছে কথাটা কতোটা মিথ্যা। অনেকে ভাবতে পারে আমি এখানে আমার ভাই সেলিম ওসমানের শক্তি বৃদ্ধি করতে আসছি। আমি বন্দরে সেলিম ওসমানের শক্তি বৃদ্ধি করতে আসি নাই। আমি সেই আওয়ামী লীগের রাজনীতি করি যে ১৬ই জুন বোমা হামলার পরেও পিছিয়ে যাই নাই।

তিনি বলেন, বন্দরে আওয়ামী লীগ নাই, আমাদের কেউ কেউ সেটা বলে আসছে তাদের স্বার্থের জন্য। আর পত্রিকাগুলোও বিভেদ সৃষ্টি করতে সেগুলো লিখে থাকে। কিন্তু আজকে এই বৈরী আবহওয়াতেও যেভাবে লোকজন উপস্থিত হয়েছেন, তাতে তো মনে হয় পুরো আওয়ামী লীগই বন্দরে আছে।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/২১৪৮ঘ.)