সরকারের পদত্যাগ দাবি করলেন মির্জা আলমগীর

সরকারের পদত্যাগ দাবি করলেন মির্জা আলমগীর

ঢাকা, ২ আগস্ট (জাস্ট নিউজ) : সড়ক দুর্ঘটনা থেকে শুরু করে দেশে একের পর এক অঘটন ঘটে চললেও অনির্বাচিত ও অবৈধ সরকার তা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তাই নৌমন্ত্রী শাজাহান খানের (নৌমন্ত্রী) পদত্যাগ নয়, সরকারের পদত্যাগ দাবি করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টন দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

তিনি আরো বলেন, আমরা শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানাই। তাদের এ আন্দোলন যৌক্তিক। জনগণকে এই সরকারের পতনে আন্দোলনে যোগ দেয়ার আহ্বান জানাচ্ছি। আমরা অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন, তার নিন্দা জানিয়ে মির্জা ফখরুল বলেন, আমরাও বলতে পারি- শেখ হাসিনা দেশে আসার ১৭ দিন পর জিয়াউর রহমানকে হত্যা করা হয়েছিল। জিয়াউর রহমান কোনো হত্যার সঙ্গে জড়িত নয়।

শিক্ষার্থীদের বিক্ষোভকে ভিন্ন খাতে ফেরানোর জন্যই সরকারপ্রধান জিয়াউর রহমানকে নিয়ে এ ধরনের বিভ্রান্তিমূলক কথা বলেছেন বলে অভিযোগ করেন মহাসচিব।

এ সময় উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি নেতা আতাউর রহমান ঢালী, আবুল কালাম আজাদ, আমানউল্লাহ আমান, আসাদুল করীম শাহীন, নাজিমউদ্দিন আলম, রফিক সিকদার প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১৪০৬ঘ.)