আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে বিএনপি নেতারা

আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে বিএনপি নেতারা

ঢাকা, ২ আগস্ট (জাস্ট নিউজ) : নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকালে যাত্রাবাড়িতে ট্রাকচাপায় আহত শিক্ষার্থী ফয়সাল মাহমুদ ফারহানকে দেখতে হাসপাতালে গেছেন বিএনপির একটি প্রতিনিধি দল।

বিএনপি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল আহত ছাত্রকে দেখতে বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এসময় বিএনপি নেতারা তার চিকিৎসার খোঁজ খবর নেন। যেকোন প্রয়োজনে তার পরিবারের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

আহত ছাত্র ফারহানের পিতাকে বলেন, ছাত্রদের আন্দোলন বা দাবি শুধু তাদের জন্য নয়-তাদের এই দাবি গোটা দেশবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি। বিএনপির নেতৃবৃন্দ ছাত্রদের যৌক্তির এ আন্দোলনে সমর্থনের কথাও পুনর্ব্যক্ত করেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন- সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, শহিদুল ইসলাম বাবুল, আনিসুর রহমান তালুকদার খোকন ও শামসুজ্জামান সুরুজ।

উল্লেখ্য, সড়কে হত্যা বন্ধ ও নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে ছাত্রদের আন্দোলন চলাকালে বুধবার যাত্রাবাড়ীর দনিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় গুরুতর আহত হন নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের ছাত্র ফয়সাল মাহমুদ ফারহান। আগের দিন বিএনপির প্রতিনিধি দলটি রাজধানীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের মহাখালী দক্ষিণপাড়ার বাসায় যান। সেখানে তারা তারেক রহমানের পক্ষ থেকে নেতারা দিয়ার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

(জাস্ট নিউজ/একে/২২২৩ঘ.)