বরিশালে বিএনপি নেতার চোখ উৎপাটনের চেষ্টা

বরিশালে বিএনপি নেতার চোখ উৎপাটনের চেষ্টা

বরিশাল, ২২ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বরিশালের গৌরনদীর পিঙ্গলাকাঠি বাজারে বিএনপি নেতা গাজী আবু বক্করের দুচোখ উৎপাটনের চেষ্টা চালিয়েছে যুবলীগ কর্মীরা। গুরুতর অবস্থায় শুক্রবার তাকে ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আবু বক্কর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক।

উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন মিয়া জানান, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও উপজেলা যুবদলের সদস্য ফুয়াদ হোসেন এ্যানিকে নিয়ে বৃহস্পতিবার রাতে পিঙ্গলাকাঠি বাজারের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে যায় আবু বক্কর। এ সময় আসাদ আকনের নেতৃত্বে যুবলীগের ৮/১০ কর্মী অতর্কিতভাবে হামলা চালিয়ে আবু বক্করকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে তারা আবু বক্করের দু’চোখ উৎপাটনের চেষ্টা চালায়। এ দৃশ্য বাজারের ব্যবসায়ী ও পথচারীরা দেখলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি।

তিনি আরো জানান, হামলাকারীরা বীরদর্পে চলে যাওয়ার পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আবু বক্করকে ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. মনিরুজ্জামান বলেন, রোগীর শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং ডান চোখের অবস্থা গুরুতর। চোখ ভাল আছে কিনা তা পরীক্ষা নিরীক্ষা ছাড়া বলা যাবে না।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(জাস্ট নিউজ/একে/২৩৪৬ঘ.)