শনিবার ঢাকায় জনসভা করবে বিএনপি

শনিবার ঢাকায় জনসভা করবে বিএনপি

ঢাকা, ২৮ আগস্ট (জাস্ট নিউজ) ‌: দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকায় জনসভা করাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে বিএনপি।

মঙ্গলবার সকালে এক যৌথসভা শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।

এর আগে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই যৌথসভা হয়। সভায় বিএনপির সিনিয়র যুগ্ম মহসচিব রুহুল কবির রিজভী আহমেদ ছাড়াও যুগ্ম মহাসচিববৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১ সেপ্টেম্বর (শনিবার) বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচি : ১ সেপ্টেম্বর সকাল ৬টায় নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন। ওইদিন সকাল ১১ টায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের মাজারে ফাতেহা পাঠ ও পুষ্পস্তবক অর্পণ। একইদিন বিকাল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যান/নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ের সামনে জনসভা।

২ সেপ্টেম্বর ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ার্সে (রমনা) বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। আলোচনা সভায় দলের সিনিয়র নেতৃবৃন্দ ও বরেণ্য বুদ্ধিজীবীবৃন্দ আলোচনা করবেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পোস্টার প্রকাশ করা হবে। অনুরুপভাবে সারাদেশে যথাযোগ্য মর্যাদায় দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে নির্দেশ প্রদান করা হয়।

(জাস্ট নিউজ/এমআই/১৫১৮ঘ.)