খালেদা জিয়াকে বেসরকারি হাসপাতালে পাঠানোর ব্যাপারে দ্রুতই সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়াকে বেসরকারি হাসপাতালে পাঠানোর ব্যাপারে দ্রুতই সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ১০ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বেসরকারি হাসপাতালে চিকিৎসার অনুমতির বিষয়ে সিদ্ধান্ত নিতে দুই-চারদিন লাগবে। এটা চলমান প্রক্রিয়া। সচিবরা বসবেন, আমাদের আইজি প্রিজন বসবেন। তারপর ডাক্তারকে ডাকবেন, তারা যাবেন। দুই চারদিন সময় লাগবেই।

সোমবার বিকালে রাজধানীর শেরেবাংলা নগর থানার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

উল্লেখ্য, এর আগে রবিবার দুপুরে বিএনপি নেতারা বিশেষায়িত হাসপাতালে বিএনপি চেয়ারপারন বেগম খালেদার চিকিৎসার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তার দপ্তরে (সচিবালয়ে) দেখা করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘কাল (রবিবার) তাদের (বিএনপির) স্থায়ী কমিটির যে ৭ জন সদস্য এসেছিলেন, তাদের স্পষ্টভাবে বলে দিয়েছি- তারা যে লিখিত ভাবে আমাদের অভিযোগ দিয়েছেন, তা আমরা পরীক্ষা করে দেখব। যে ডাক্তররা তাকে (খালেদা) পরীক্ষা করেছিলেন, তারা গিয়ে দেখবেন। সেই ডাক্তাররা যদি মনে করেন তার আরো চিকিৎসার দরকার, তাহলে আমাদের সরকারিভাবে সর্বোচ্চ তার জন্য করব, যদি প্রয়োজন হয়। এটা আমরা তাদের নেতাদের জানিয়ে দিয়েছি।

শেরেবাংলা নগর থানার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/২৩৫২ঘ.)