যে কারণে স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী

যে কারণে স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী

ঢাকা, ৩ জুন (জাস্ট নিউজ) : শুধু স্ত্রী নয়, নিজেও সুখে থাকবেন- এমন ভেবেই স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী। অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ভারতের কানপুরের চাকেরি জেলার সনিগ্বোয়ান গ্রামে। ওই গ্রামের সুজিত এলিয়াস গোলু নামের এক ব্যক্তি গত বুধবার তার স্ত্রী শান্তির সঙ্গে প্রেমিক রবির বিয়ে দেন।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, চলতি বছরের ১৯ ফেব্রুয়ারি শ্যামনগর গ্রামের শান্তিকে বিয়ে করেছিলেন সুজিত। কিন্তু দু’সপ্তাহ শ্বশুরবাড়িতে থাকার পরে শান্তি বাপের বাড়ি ফিরে যায়। তার পরে অনেকদিন পর্যন্ত শান্তির কোনো খোঁজ না পাওয়ায় সুজিত স্ত্রীকে বাড়ি না ফেরার কারণ জিজ্ঞেস করেন।

স্ত্রী প্রথমে সোজাসুজি কোনো উত্তর দিতে না চাইলেও পরে কান্নায় ভেঙে পড়েন এবং জানান সুজিতের সঙ্গে বিয়েতে একেবারেই রাজি ছিলেন না তিনি। বাড়ির লোক জোর করে সুজিতের সঙ্গে তার বিয়ে দিয়েছে।

শান্তি আরো জানান, লখনৌ-এর গোসাইনগঞ্জ গ্রামের রবির সঙ্গে অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ তিনি। কিন্তু জোর করে সুজিতের সঙ্গে বিয়ে হওয়ায় তার কিছুই করার ছিল না।

এ ঘটনায় সুজিত স্বাভাবিকভাবেই খুব বিচলিত হয়ে পড়েন। এর পরে তিনি শান্তির প্রেমিক রবির সঙ্গে দেখা করেন এবং রবির মুখ থেকেও একই কথা শুনে সিদ্ধান্ত নেন শেষ পর্যন্ত রবি আর শান্তির বিয়ে দিতে পারলেই তিনি নিজেও সুখে থাকবেন।

একটি জাতীয় সংবাদপত্রের প্রতিবেদন থেকে জানা যায়, সম্পূর্ণ ঘটনাটি সুজিত চাকেরি থানার পুলিশকে জানান। এর পর গত বুধবার চাকেরি জেলার সনিগ্বোয়ানের একটি হনুমান মন্দিরে শান্তি-রবির বিয়ে দেন সুজিত। এই বিরল ঘটনার সাক্ষী ছিলেন বহু মানুষ।

এদিকে সুজিতের এ সিদ্ধান্তে খুশি হয়ে তাকে সবাই আশীর্বাদ করেন। চাকেরি থানার পুলিশ জানান, সুজিতের এই সিদ্ধান্ত ভীষণ উদার ও মিষ্টি। মানুষ ওকে মনে রাখবে।

জাস্ট নিউজ/এমআই/১০০০ঘ.)