আফগান লীগ ছেড়ে দেশে ফিরলেন তাসকিন

আফগান লীগ ছেড়ে দেশে ফিরলেন তাসকিন

ঢাকা, ১১ অক্টোবর (জাস্ট নিউজ) : প্রথমবারের মতো মাঠে গড়ানো আফগানিস্তান প্রিমিয়ার লীগে (এপিএল) ডাক পেলেন। বিসিবির নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) নিয়ে খেলতেও গেলেন। কিন্তু একটি ম্যাচও না খেলে ফিরে আসতে হলো তাসকিন আহমেদকে। স্ত্রীর অসুস্থতার খবর শুনে তাড়াহুড়ো করে দেশে ফিরেছেন এই গতিতারকা।

তাসকিনকে ভিত্তিমূল্য ৩০ হাজার ডলারে কিনে নিয়েছিল কান্দাহার নাইটস। এই দলে বাংলাদেশ থেকে ডাক পেয়েছিলেন মোহাম্মদ মিঠুন আর সৌম্য সরকারও। সৌম্য-মিঠুন বিসিবির ছাড়পত্র না পেলেও চোট কাটিয়ে ফেরা তাসকিনকে যাওয়ার অনুমতি দেয় বোর্ড। দুবাইয়ে দলের সঙ্গে অনুশীলন করেছেন তাসকিন।

তিনি যাওয়ার পর দুটি ম্যাচও খেলেছে কান্দাহার। কিন্তু একটিতেও মাঠে নামানো হয়নি বাংলাদেশি পেসারকে। ওই দুই ম্যাচে হার দেখে কান্দাহার। দুবাই যাওয়ার আগে তাসকিন বলেছিলেন, যদি আমি একাদশে সুযোগ পাই তবে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব। আশা করছি এপিএল আমার আত্মবিশ্বাস ফেরানোর মঞ্চ হবে।

সেই তাসকিনই দুবাই থেকে ফেরার পথে বললেন, এটা সত্য যে আমি এই টুর্নামেন্টে খেলতে চেয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে আমার স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই আমাকে ফিরতে হচ্ছে। পাঁচ দলের এপিএল টুর্নামেন্টটি শুরু হয়েছে গত ৫ অক্টোবর। চলবে ২১ অক্টোবর পর্যন্ত।

(জাস্ট নিউজ/এমজে/১২৫০ঘ.)