জয়ে বছর শুরু ম্যানইউর

জয়ে বছর শুরু ম্যানইউর

ঢাকা, ২ জানুয়ারি (জাস্ট নিউজ) : দুর্দান্ত এক জয়ে নতুন বছর শুরু করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এভারটনের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে ২-০ ব্যবধানে জয় পেয়েছে লিগ শিরোপার দৌড়ে থাকা হোসে মরিনহোর ক্লাবটি।

সোমবার রাতে প্রতিপক্ষের মাঠ গডিসন পার্কে ম্যানইউর জয়ে একটি করে গোল করেছেন অ্যান্থনি মার্শিয়াল ও জেসি লিনগার্ড। লিগে সবশেষ তিন ম্যাচে লেস্টার সিটি, বার্নলি ও সাউদাম্পটনের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে ম্যানইউ। তিন ম্যাচের হতাশার পর এবার নতুন বছরের শুরুতেই জয়ের দেখা পেল রেড ডেভিলসরা।

গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৫৭ মিনিটে নিজেদের প্রথম গোলের দেখা পেয়েছে ম্যানইউ। এ সময় ডি-বক্সের ঠিক বাইরে থেকে উঁচু শটে বল জালে পাঠান ফরাসি ফরোয়ার্ড মার্শিয়াল। আর ৮১তম মিনিটে দারুণ এক গোলে জয় নিশ্চিত করেন জেসে লিনগার্ড। বল পায়ে একজনকে কাটিয়ে ডি-বক্সের ঠিক বাইরে থেকে কোনাকুনি এভারটনের জালে বল পাঠান তিনি।

বছরের শুরুতে এ জয়ে ২২ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২১ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গার্দিওলার ম্যানচেস্টার সিটি। আর সিটিজেনদের সমান ম্যাচ খেলে ৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি।

(জাস্ট নিউজ/ডেস্ক/ওটি/১০৪০ঘ.)