নেপালকে হারল বাংলাদেশের কিশোররা

নেপালকে হারল বাংলাদেশের কিশোররা

ঢাকা, ২৯ অক্টোবর (জাস্ট নিউজ) : সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপে নেপালের বিপক্ষে ‘এ’ গ্রুপের ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ দল। নেপালের অল নেপাল ফুটবল অ্যাসোসিয়েশন (এএনএফএ) কমপ্লেক্সে সোমবার ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে লাল সবুজের প্রতিনিধিরা।

এদিন ম্যাচের দুই মিনিটের মাথায় হেডের মাধ্যমে গোল করে দলকে এগিয়ে দেন ইবনে আহাদ শাকিল। তবে ৩০ মিনিটের মাথায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের গোলকিপার ডি বক্সে স্বাগতিক খেলোয়াড়কে ফেলে দেন, পেনাল্টি পায় নেপাল। এতে সমতায় ফিরে তারা। এদিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় বাংলাদেশের গোলকিপারকে। তার পরিবর্তে বেঞ্চ থেকে গোলকিপার নামনো হয়। অন্যদিকে আরেকজন খেলোয়াড়কে মাঠ ছাড়তে হয়। ফলে ১০ জনের দল নিয়েই খেলা চালিয়ে যায় মোস্তফা আনোয়ার পারভেজ বাবুর শিষ্যরা।

বিরতির থেকে ফিরেই ফের এগিয়ে যায় বাংলাদেশ দল। ৪৬তম মিনিটে রাজন হাওলাদারের গোলে স্কোর দ্বিগুণ হয়। ম্যাচের শেষ পর্যন্ত কোনো পক্ষই আর গোল করতে না পাড়ায় শেষ পর্যন্ত ২-১ গোলের শেষ হয় খেলা।

এর আগে মালদ্বীপের বিপক্ষে বড় জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল। প্রথম ম্যাচে ৯-০ গোলে জয়ের পর এক পা সেমিতে দিয়ে রেখেছিল মেহেদী হাসান নেতৃত্বাধীন দলটি।

‘এ’ গ্রুপের ম্যাচে এর আগে স্বাগতিক নেপালের কাছে হেরেছে ৪-০ গোলে হারতে হয়েছিল মালদ্বীপকে। টুর্নামেন্টে গ্রুপ ‘বি’র তিন দল হচ্ছে ভারত, পাকিস্তান ও ভূটান।

(জাস্ট নিউজ/এমজে/১৭৪৫ঘ.)