রিয়ালের জালে এইবারের ৩ গোল

রিয়ালের জালে এইবারের ৩ গোল

ঢাকা, ২৫ নভেম্বর (জাস্ট নিউজ) : হুলেন লোপেতেগি বরখাস্ত হওয়ার পর অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে টানা চার জয়ের স্বাদ পেয়েছিলেন সান্তিয়াগো সোলারি। তবে কয়েকটি ম্যাচ জয়ের পর এবার দুঃস্বপ্নের শুরু হলো রিয়ালের। এইবারের মাঠে উড়ে গেল টানা তিনবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়নরা।

শনিবার লা লিগায় এইবারের মাঠে ৩-০ গোলে হেরেছে সান্তিয়াগো সোলারি দল। এবারের লিগে রিয়ালের এটি পঞ্চম পরাজয়। আর স্পেনের শীর্ষ লিগে রিয়ালের বিপক্ষে এইবারের এটাই প্রথম জয়। দলটির বিপক্ষে আগের আট ম্যাচের সাতটিতে জিতেছিল মাদ্রিদের ক্লাবটি, অন্যটি হয়েছিল ড্র।

শুরু থেকেই আক্রমণে আক্রমণে আধিপত্য ছিল এইবারের। তৃতীয় মিনিটে কিকের হাফ ভলি লাগে গোলপোস্টে। কয়েক সেকেন্ড পর গ্যারেথ বেল রিয়ালকে এগিয়ে নিলেও অফসাইডে গোল বাতিল হয়।

ম্যাচের ১৬তম মিনিটেই গোল আদায় করে নেয় স্বাগতিকরা। এইবারকে এগিয়ে দেন এস্কালান্তে। কিকের শট থিবো কোর্তোয়া রুখলেও ফিরতি শটে গোল করেন তিনি।

বিরতি থেকে ফিরে শুরুর দিকে পাঁচ মিনিটের ব্যবধানে আরও দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় এইবার।

ম্যাচের ৫২তম মিনিটে রিয়াল ডিফেন্ডার আলভারো ওদ্রিওসোলার পা থেকে বল কেড়ে মার্ক কুকুরেইয়া বাড়ান ডান দিকে। আর ফাঁকায় বল পেয়ে কোনাকুনি শটে ঠিকানায় পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড সের্হি এনরিখ।

আর ম্যাচের ৫৭তম মিনিটে অনায়াসে দলের তৃতীয় গোলটি করেন কিকে। বাঁ থেকে কুকুরেইয়ার বাড়ানো বল এনরিখের পায়ে লাগার পর ছোট ডি-বক্সে পেয়ে আলতো টোকায় ফাঁকা জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড। তিন গোলে পিছিয়ে পড়ার পর আর ঘুরে দাঁড়াতে পারেনি লা লিগার সফলতম দল। ফলে এইবারের মাঠে বিধ্বস্ত হয়ে মাঠ ছাড়ল রিয়াল।

১৩ ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে ২০ পয়েনট নিয়ে ৬ষ্ঠতম স্থানেই থেকে যেতে হলো রিয়াল মাদ্রিদকে। দুই পয়েন্ট পেছনে থেকে তাদের পরে এইবার। ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সা।

(জাস্ট নিউজ/এমজে/১০০০ঘ.)