ওয়ানডে সিরিজে খেলবেন মাশরাফি, ফিরেছেন তামিম

ওয়ানডে সিরিজে খেলবেন মাশরাফি, ফিরেছেন তামিম

ঢাকা, ২ ডিসেম্বর (জাস্ট নিউজ) : জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা। তাই একটা সংশয় ছিল, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে নড়াইল এক্সপ্রেস খেলবেন কি না। সব সংশয়কে দূরে ঠেলে শেষ পর্যন্ত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবেন তিনি। তার নেতৃত্বে ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। চোট কাটিয়ে দলে ফিরেছেন ওপেনার তামিম ইকবালও।

আগামী ৯ ডিসেম্বর থেকে শুরু থেকে শুরু যাওয়া ওয়ানডে সিরিজের জন্য এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন মাশরাফি। অনুশীলনের ঘাটতি কাটাতেই একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামবেন তিনি। দীর্ঘদিন মাঠের বাইরে থাকা বাঁহাতি ড্যাশিং ওপেনার তামিমও ক্যারিবীয়দের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলবেন।

এ ছাড়া চোটের কারণে দ্বিতীয় টেস্টে খেলতে না পারা ওপেনার ইমরুল কায়েস ওয়ানডে সিরিজের দলে রয়েছেন। দীর্ঘদিন পর দলে ফিরেছেন অলরাউন্ডার সাইফুদ্দিন।

সিরিজের প্রথম ওয়ানডে ৯ ডিসেম্বর। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে ম্যাচটি। দ্বিতীয় ম্যাচটিও একই ভেন্যুতে ১১ ডিসেম্বর। আর ১৪ ডিসেম্বর সিলেটে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

বাংলাদেশের ওয়ানডে দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

(জাস্ট নিউজ/এমজে/১৭৫০ঘ.)