আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্টে বাংলাদেশের সূচি চূড়ান্ত

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্টে বাংলাদেশের সূচি চূড়ান্ত

ঢাকা, ৮ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আসন্ন ২০১৯ বিশ্বকাপের আগে চূড়ান্ত হলো বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক আয়ারল্যান্ডকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় টুর্নামেন্ট। আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ দিয়ে এই টুর্নামেন্টটি শুরু হবে আগামী ৫ মে। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে, প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। সূচি ঘোষণা করেছেন ক্রিকেট আয়ারল্যান্ড (সিআই)।

ত্রিদেশীয় টুর্নামেন্টের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে ডাবলিনে। শহরের দুই মাঠে অনুষ্ঠিত হবে সবগুলো ম্যাচ - ক্লোনটার্ফ ক্রিকেট ক্লাব ও ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ। মূলত ইংল্যান্ড বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে হবে এই টুর্নামেন্ট।

৯ মে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড। ১৩ মে আবার প্রতিপক্ষ ক্যারিবিয়ানরা, ১৫ মে আইরিশরা। মানে, প্রতিটি দল নিজেদের মধ্যে দু’বার করে মুখোমুখি হবে। এরপর শীর্ষ দু্ই দলকে নিয়ে ফাইনাল ১৭ মে।

বিশ্বকাপের আগে এই টুর্নামেন্ট ও ইংল্যান্ডের প্রস্তুতি ক্যাম্প মিলিয়ে বাংলাদেশের যুক্তরাজ্য অভিযান হবে অন্তত দুই মাসের। আগামী ১ মে দেশ ছাড়বে বাংলাদেশ দল। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে দল ইংল্যান্ডে যাবে ১৮ মে। বিশ্বকাপের আগে কন্ডিশনিং ক্যাম্প হবে লেস্টারে। আর বিশ্বকাপ শুরু ৩০ মে।

(জাস্ট নিউজ/এমজে/১১৫০ঘ.)