শেষ ওয়ানডেতে আজ ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ

শেষ ওয়ানডেতে আজ ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ

ঢাকা, ১৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আজ (শুক্রবার) ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২ টায়।

মিরপুরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে ৫ উইকেটে জিতে ১-০ এগিয়ে যায় বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় সফরকারীরা। ফলে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি পরিণত হয়েছে ফাইনালে। জয় দিয়েই সিরিজ শেষ করতে চায় টাইগাররা। সেলক্ষ্যে একাদশেও আসতে পারে পরিবর্তন।

এদিকে টানা তৃতীয় ওয়ানডে সিরিজ জয়ের হাতছানি রয়েছে বাংলাদেশের সামনে। সিলেটে ওয়েস্ট ইন্ডিজকে হারাতে পারলেই টানা তিনটি সিরিজ জয়ের গৌরব অর্জন করবে টাইগাররা। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের ঘরের মাঠে এবং নিজেদের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে টানা ওয়ানডে সিরিজে জয়লাভ করে মাশরাফি বাহিনী।

আর দ্বিতীয় ওয়ানডেতে তিন রানের জয় তুলে নিয়ে সমতায় ফেরে ক্যারিবীয়রা। গায়নায় দ্বিতীয় ওয়ানডেতে জেতা ম্যাচ হাতছাড়া করার হতাশা ভুলে তৃতীয় ওয়ানডে জিতে ২০০৯ সালের পর ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে সিরিজ জয় করে ফিরতে মুখিয়ে আছে মাশরাফির দল। অন্যদিকে, খাদের কিনারা থেকে ফিরে আসা ওয়েস্ট ইন্ডিজও সিরিজ জয় ছাড়া অন্য কিছু ভাবছে না।

(জাস্ট নিউজ/এমজে/১০৩০ঘ.)