থিয়াগো সিলভার বাসায় চুরি

থিয়াগো সিলভার বাসায় চুরি

ঢাকা, ২৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : প্যারিস সেইন্ট জার্মেই তারকাদের বাসায় একের পর এক চুরির ঘটনা ঘটে চলছে। গত মাসেই পিএসজি ফুটবলার এরিক ম্যাক্সিম চৌপো মোটিংয়ের বাসায় চুরি হয়েছিল। এবার নিশ্চিদ্র নিরাপত্তার পরও বড় রকমের চুরির ঘটনা ঘটল পিএসজির ব্রাজিলিয়ান তারকা ফুটবলার থিয়াগো সিলভার বাসায়।

প্যারিসের অন্যতম সুরক্ষিত ১৬ এ্যাঁরোদিসমেন্টের একটি হাই সিকিউরিটি কমেপ্লেক্সে থাকেন সিলভা। মূলত ক্লাবের পক্ষ থেকেই এমন নিরাপত্তা দেওয়া হয়েছিল তাকে। সেখানে ব্রাজিলের এ প্রাক্তন অধিনায়ক ছাড়াও বেশ কয়েকজন তারকা থাকেন। কিন্তু সেই নিরাপত্তার বেস্টনী ভেঙে চুরি হল সিলভার বাসায়।

সিলভার বাড়ি থেকে প্রায় ৯ লাখ পাউন্ডের মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে চোরেরা। যেগুলোর মধ্যে ছিল বেশ কিছু মূল্যবান অলঙ্কার, দামি ঘড়ি এবং তৈজষপত্র। প্যারিসের পুলিশ এখন সেই চোরের দলকে খুঁজছে। তবে চুরির জন্য সন্দেহজনক এখনো কাউকে খুঁজে পায়নি তারা।

নিজেদের শেষ ম্যাচে কিলিয়ান এমবাপের দ্বিতীয়ার্ধে পাওয়া একমাত্র গোলে ন্যানতেসকে ১-০ গোলে হারিয়েছে পিএসজি। ওই ম্যাচে ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে পুরো ৯০ মিনিট খেলেছেন দলটির সেলেসাও ডিফেন্ডার সিলভা।

(জাস্ট নিউজ/এমজে/১৬০০ঘ.)