নির্বাসন কাটিয়ে ফেরার আগেই ওয়ার্নারের ঘরে নতুন অতিথি

নির্বাসন কাটিয়ে ফেরার আগেই ওয়ার্নারের ঘরে নতুন অতিথি

কঠিন সময় কাটিয়ে ফিরছেন নির্বাসিত তিন অজি ক্রিকেটার। সব দোষের ভাগিদার এই মুহূর্তে ডেভিড ওয়ার্নার। তার বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন ব্যানক্রফট। তিনিই নাকি ছিলেন বল-বিকৃতি কাণ্ডের মাস্টার মাইন্ড।

গত মার্চে যখন বল-বিকৃতি কাণ্ডে জড়িয়ে পড়েন ওয়ার্নার তখন অন্তঃস্বত্বা ছিলেন তার স্ত্রী। কিন্তু জীবনের টানাপোড়েনের মাঝে পড়ে গর্ভপাত হয়ে যায় ক্যান্ডিস ওয়ার্নারের। সোমবার টুইটারে জীবনের নতুন অতিথির কথা জানালেন ক্যান্ডিস। ২০১৮-র সঙ্গে জীবনের ভয়ঙ্করতম দিনও কেটে গেছে অনেকটা। নতুন বছরকে এই যুগল স্বাগত জানাচ্ছে নতুন অতিথির সঙ্গে।

টুইটারে ক্যান্ডিস লিখেন, আমরা তাদের কাছে কৃতজ্ঞ যারা এই বছরটা আমাদের প্রতি আস্থা ও ভালোবাসা দেখিয়েছে। সবাইকে জানাতে চাই ২০১৯-এ আমরা চারজনের পরিবার থেকে পাঁচজনের পরিবার হতে চলেছি।

ওয়ার্নার দম্পতির ইতিমধ্যে দুই সন্তান রয়েছে আইভি ও ইন্ডি। মার্চে বল-বিকৃতির ঘটনা ঘটেছিল। মে মাসে ক্যান্ডিস জানান তার গর্ভপাতের খবর। তার আগে ডেভিড ওয়ার্নারকে দেখা গেছে সাংবাদিক সম্মেলনে সিডনিতে কান্নায় বেঙে পড়তে। দক্ষিণ আফ্রিকা থেকে বাকি দু'জনের সঙ্গে তখন দেশে ফেরত পাঠানো হয়েছে ওয়ার্নারকে। লঘু করা হয়েছে এক বছরের নির্বাসন।

সেই ভয়ঙ্কর সময় প্রভাব ফেলেছিল তার পরিবারের উপরও। যার ফলে জন্মের আগেই সন্তানকে হারান তারা।

সেই সময় বল-বিকৃতি কাণ্ডে নাম জড়িয়ে গিয়েছিল অধিনায়ক স্টিভ স্মিথ ও ক্যামেরন ব্যানক্রফটের। ব্যানক্রফটের ৯ মাসের নির্বাসন সদ্য শেষ হয়েছে। তিনি ইতিমধ্যেই যোগ দিয়েছেন বিগ ব্যাশ লিগে। স্মিথ ও ওয়ার্নারের নির্বাসন শেষ হবে আগামী মার্চে।

এমজে